May 10, 2024, 5:01 pm

তথ্য ও সংবাদ শিরোনামঃ
ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ। ভালুকায় উপজেলা নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল। কুতুবদিয়া উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা। রেলওয়ের বর্ধিত ভাড়া প্রত্যাহার ও ঔষধের দাম কমানোর দাবিতে বাংলাদেশ সিভিল রাইটস্ সোসাইটির নাগরিক বিক্ষোভ। নড়িয়ায় নির্বাচন পরবর্তী সহিংসতা, ইউপি চেয়ারম্যান সহ আহত-৩ প্রথম ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে নড়িয়া’য় নির্বাচিতো হলেন যারা। ভালুকায় ধান ক্ষেতে পড়েছিলো গৃহবধূর গলাকাটা মরদেহ। নতুন করে আবাসিক গ্যাস সংযোগ দিতে চায় কোম্পানিগুলো, অবৈধ সংযোগ বন্ধ করতে না পেরে এমন প্রস্তাব। ভালুকায় সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত অবহিতকরণ সভা অনুষ্ঠিত। ০৮ মে কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে দুপক্ষের প্রস্তুতি। নারায়ণগঞ্জে মামলা তুলে নিতে হুমকী দেওয়ায় ১২ জনের বিরুদ্ধে সাংবাদিকের মামলা। শার্শায় ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে নিতহ ১,আহত ৩ ভালুকায় পোশাক কারখানার শ্রমিকদের বিভিন্ন দাবিতে মহাসড়ক অবরোধ এড. এজে মোহাম্মদ আলীর দাফন সম্পন্ন সুন্দরবনের আগুন এখনও জ্বলছে ফায়ার সার্ভিস পৌঁছালেও আগুনের কাছে যেতে পারেনি। সুন্দরবনের আগুন, নেভানোর চেষ্টায় বন কর্মীরা। যশোর পরকীয়া রহস্য প্রেমিকার পরিকল্পনায় খুন, অবশেষে গ্রেফতার দুই। আনোয়ার হোসেন।নিজস্বপ্রতিনিধিঃ পরীক্ষার খাতায় মার্কস বেশি পেতে যৌন সম্পর্কের প্রস্তাব শিক্ষিকার। যশোর ও নড়াইল মহাসড়কের পিচ গলার ঘটনার তদন্তে দুদক। আরজেএফ’র উদ্যোগে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত। নারায়ণগঞ্জের বন্দরে সাংবাদিক বাদলকে হুমকি ও অপপ্রচারের বিরুদ্ধে ৩ জনকে আসামী করে অভিযোগ ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ। এসএসসি ও সমমানের পরীক্ষার রেজাল্ট ১২ মে রবিবার। ভালুকায় মে দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। ভালুকায় তীব্র তাপদাহে সর্বসাধারণের মাঝে পানি ও খাবার সেলাইন বিতরণ। আইবি বাংলো’র অর্থ আত্নসাতকারী সাইফুজ্জামান চুন্নু ধরাছোঁয়ার বাইরে বেনাপোলে বাস চাপায় নিহত ১ গুরুতর আহত ১। যশোরের অভয়নগর উপজেলায় ইজিবাইক ছিনতাইয়ের সময় স্থানীয়দের পিটুনিতে একজনের মৃত্যু। রাজশাহী মহানগরীর কুখ্যাত মাদক সম্রাট রাব্বি খাঁ আটক ভালুকায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়।

দুমকিতে সিগারেট ধরাতে ম্যাছলাইট না দেয়ায় দোকানীকে মারধর, আহত-২০

দুমকিতে সিগারেট ধরাতে ম্যাছলাইট না দেয়ায় দোকানীকে মারধর, আহত-২০

মোঃ শাহিন আআলম পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

পটুয়াখালীর লেবুখালী ফেরীঘাটে তুচ্ছ ঘটনায় একদোকানীকে মারধরের জেরে দু’পক্ষের হামলা-মারধরের ঘটনায় উভয় পক্ষের অন্তত: ২০জন আহত হয়েছে। আহতদের মধ্যে গুরুতর জখমী ৭জনকে উপজেলা হাসপাতালে পাঠানো হয়েছে। শুক্রবার (১৬ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে এ হামলা সহিংসতার ঘটনাটি ঘটেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানাজায়, শুক্রবার সকালে ঢাকা ফেরত পটুয়াখালী জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাউফলের পৌর মেয়র জিয়াউল হক জুয়েলকে লেবুখালী ফেরীঘাটে স্বাগত জানাতে জেলা শহর ও বাউফল থেকে বাদল, কোয়েল, মিঠু, সেলিমের নেতৃত্বে দু’শতাধিক কর্মী-সমর্থক মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে ফেরীঘাটে অবস্থান নেয়। সমবেত কর্মী-সমর্থকরা বিচ্ছিন্ন ভাবে ঘাটে অবস্থান কালে বিভিন্ন দোকান-পাটে চা-সিগারেট পান ও জটলা করছিল। ওই সময় বাদল নামের এক যুবক সিগারেট ধরাতে ম্যাজলাইট নিয়ে উত্যপ্তবাক্য বিনিময় ও মুদি-দোকানী সোহরাব প্যাদাকে মারধর করলে পাশর্^বর্তি দোকান্দার ও স্থানীয়রা প্রতিবাদ করলে দু’পক্ষে তীব্র উত্তেজনা, দফায় দফায় হামলা সহিংসতার ঘটনা ঘটে। আহত দোকানী সোহরাব প্যাদার অভিযোগ, আ’লীগের উচ্ছৃঙ্খল কর্মী-সমর্থকরা চাকু-চাপাতিসহ ধারাল অস্ত্র বের করে এলোপাথারি কুপিয়ে, পিটিয়ে ও ইটপাটকেল নিক্ষেপ করে ব্যবসায়ি ও স্থানীয়দের জখম করেছে। এতে তিনি (মুদি দোকানী সোহরাব প্যাদা (৬৫), মোঃ সাবু (২৫), বজলু প্যাদা (৪৫), রাজিব (২২), বাহার খা (৩০), মোহন শরীফ (২০), আল-আমীন (৩০)সহ উভয় পক্ষের অন্তত: ২০জন আহত হয়েছে। আহতদের মধ্যে গুরুতর জখমী বজলু প্যাদাকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অন্যান্য আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বিভিন্ন ফার্মেসীতে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। খবর পেয়ে এলাকাবাসী ও পুলিশ ছুটে এলে হামলাকারীরা দ্রুত মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। এসময় পুলিশ হামলাকারীদের ৫টি মোটরসাইকেল জব্দ করলেও কাউকে আটক করতে পারেনি ।

দুমকি থানার এসআই সিদ্দিক জানান, লেবুখালী ফেরীঘাটে দু’পক্ষের হামলা-সংঘর্ষের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনেছেন এবং শোভাযাত্রায় ব্যবহৃত ৪টি মোটসাইকেল জব্দ করা হয়েছে।

এবিষয়ে জানতে বাউফলের পৌর মেয়র জিয়াউল হক জুয়েলে’র মুঠোফোনে একাধিকবার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

দুমকি থানার অফিসার ইনচার্জ মেহেদী হাসান ঘটনার সত্যতা নিশ্চিৎ করে বলেন, ফেরীঘাটের ব্যবসায়ি ও স্থানীয়দের সাথে আ’লীগের শ্রমিক সংগঠনের নেতা-কর্মীদের মধ্যে সহিংসতার ঘটনায় এখন পর্যন্ত লিখিত কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আমাদের প্রকাশিত তথ্য ও সংবাদ আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




All Rights Reserved: Duronto Sotter Sondhane (Dusos)

Design by Raytahost.com